Movie: The Autopsy of Jan Doe

Movie: The Autopsy of Jan Doe

Genre: Paranormal/ Horror

Lamguage: English

Rating: 7/10

.

হরর মুভি আমি তেমন একটা দেখিনা। আসলে হরর মুভি দেখার ক্ষেত্রে অবচেতন মন আগে থেকেই ভয় পাওয়ার ব্যাপারে সচেতন থাকে তাই তেমন কিছুই ফিল হয়না বরং আরো মজা লাগে হরর মুভি দেখতে। যাইহোক কোনো এক ফেইসবুক গ্রুপে এই মুভিটার খুব সুন্দর রিভিউ পেলাম। তাই কালক্ষেপণ না করে ডাউনলোড করে দেখা শুরু করলাম এবং দেড় ঘন্টার মুভিটি কোনো রকম ইন্টারাপশন ছাড়াই দেখে ফেলেছি।

কথা না বাড়িয়ে আগে বাড়া যাক, কাহিনীর শুরুতেই দেখা যায় এক বাড়িতে কয়েকটা মার্ডার হয়েছে, এবং স্বাভাবিকভাবেই পুলিশ এসে তদন্ত কার্য শুরু করে এবং তদন্তের মাঝেই মাটি খুঁড়ে আরো একটি লাশ আবিষ্কার করে। লাশটি ছিল অজ্ঞাত এক মেয়ের। পুলিশ প্রাথমিকভাবে নাম পরিচয়হীন লাশটির নাম রাখে “জ্যান ডো”।

পুলিশের কাজ হচ্ছে মার্ডার হওয়া লাশকে যত দ্রুত সম্ভব অটোপসি করতে পাঠানো। এবারেও তার ব্যতিক্রম হলোনা। টম টিল্ডেন এবং তার ছেলে অস্টিন টিল্ডেন তাদের বংশপরম্পরার অংশ হিসেবে এই লাশ কাটাকুটির কাজ করে আসছে। মৃত ডেডবডি থেকে আলামত সংগ্রহ করে পুলিশ ডিপার্টমেন্টকে তদন্ত কাজে সহায়তা করাই হচ্ছে তাদের মূল উদ্দেশ্য।

নিত্যদিনের মত বাপ-বেটা তাদের নিজস্ব বাড়ির আন্ডারগ্রাউন্ডে প্রথমে দু’টা লাশ অটোপসি করে সেদিনের মত কাজ থেকে ছুটি নিতে চাচ্ছিল কিন্তু সেসময়েই অফিসার বার্ক “জ্যান ডো” নামক মৃতদেহ তাদের কাছে নিয়ে আসে এবং বলে যে সেই রাতের মধ্যেই এই লাশের অটোপসি করে মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করে দিতে হবে। যেই বলা সেই কাজ।

ছেলে অস্টিন টিল্ডেন গার্লফ্রেন্ডের সাথে ডেইটে যাওয়ার কথা থাকলেও সেটা ক্যান্সেল করে দিয়ে বাপ-বেটা কাজে লেগে যায়। আর এখান থেকেই শুরু হয় অভিশপ্ত একটি অধ্যায় অথবা অভিশপ্ত একটি রাতের উপাখ্যান।

পার্সোনালি, মুভিটা আমার কাছে খুব ভাল লেগেছে। যদিও আমি হরর লাভার না তবুও কেন যেন এই মুভিটি হরর মুভি দেখার ক্ষেত্রে আমার মনে আগ্রহ জাগিয়েছে। আপনারাও চাইলে দেখে নিতে পারেন। ইউটিউবে এভেইলেবল আছে। অথবা যেকোনো টরেন্ট সাইট: যেমন ক্রেজি এইচডিতেও পাওয়া যাবে মুভি লিংক।

#ধন্যবাদ

 

Leave a Reply

Your email address will not be published.

AllEscort