ভারতের আকাশে এলিয়েন!

মহাকাশ নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তবে এলিয়েন নিয়ে দোলাচাল ঠিকই রয়েছে এখনও। কোনো উত্তর না থাকায় এ নিয়ে রয়েছে ব্যাপক আগ্রহ। তাই আকাশে অপরিচিত উড়ন্ত কোনো বস্তু বা ইউএফও দেখলেই মানুষ ভেবে বসে নিশ্চয়ই ভিনগ্রহবাসীর আগমন ঘটেছে।

প্রতিবেশী দেশ ভারতের আকাশেই নাকি এবার দেখা পাওয়া গেছে এমনই এক ঘটনার। ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতেই তোলপাড় নেট দুনিয়ায়।ভিডিওটিতে দেখা যাচ্ছে, গোলাকার উজ্জ্বল একটি বস্তু ভেসে বেড়াচ্ছে আকাশে। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন গুরুগ্রামের এক বাসিন্দা।

মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। সোমবার (২০ জুলাই) ভোর ৫টা নাগাদ হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের বাড়ি থেকে আকাশে গোলাকার ও উজ্জ্বল এক বস্তু উড়তে দেখেন এক নারী। চমকে গিয়ে স্বামীকে বিষয়টি জানান তিনি। এর পরই ওই উড়ন্ত বস্তুর ভিডিও করে দম্পতি। বিষয়টি নিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস তাদের সঙ্গে যোগাযোগ করলে ওই দম্পতি বলেছে, ‘বস্তুটি কখনো আকারে বড়, আবার ছোট হয়ে যাচ্ছিল।

বস্তুটিকে সঠিক গোলাকার বলা যাবে না।’সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ছবিটি নিয়ে এরই মধ্যে গবেষণা শুরু হয়ে গেছে। অনেকের মতে, ওটি আসলে এক ধরনের মেঘ। আবার কেউ কেউ ইউএফও বলেই দাবি করছেন।

 

Collected : Somoy TV

Leave a Reply

Your email address will not be published.

AllEscort